১৭ মে ২০২৪, ১২:০৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
ঝালকাঠিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে ইলিশ মাছ ও জাল জব্দ

ঝালকাঠিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে ইলিশ মাছ ও জাল জব্দ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সুগন্ধা নদীতে মা ইলিশ রক্ষার অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার যৌথ অভিযানে শনিবার ১৪ ই অক্টোবর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ৮ হাজার মিটার জাল ও ৮ কেজি মা ইলিশ জব্দ করেন ।
ইলিশ মাছ ইক্করা কারিমিয়া ক্কিরাতুল কুরআন হাফেজী মাদ্রাসায় বিতরন করেন।
জব্দকৃত জাল জনসমক্ষে পুড়িয়ে ফেলা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুজা মন্ডল বলেন মা ইলিশ রক্ষায় আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দেবাশীষ বাছাড় বলেন ঝালকাঠি সুগন্ধা নদীতে মা ইলিশ রক্ষায় আমাদের ২৪ ঘন্টা মোবাইল কোর্ট চলছে।
আজকে যে জাল গুলো জব্দ করা হয়েছে তার বাজার মূল্যপ্রায় ১ লক্ষ ৬০ হাজার টাকা।
তিনি আরও বলেন ডুবো জাল নদীতে ফেলে জেলেরা নদীর তীরে বসে থাকে ।আমাদের টের পেয়ে তারা পালিয়ে যায় ।তাই তাদের আটক করা সম্ভব হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019